অবতক খবর,২৬ সেপ্টেম্বর: সাম্প্রতিক বেশ কিছুদিন ধরে কলকাতার আরজি কর হাসপাতালের মহিলার ডাক্তার কে ধর্ষণ করে খুন করার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন অঞ্চলে প্রতিবাদে মুখর হয়েছিল।

আজও সেই ঘটনা বিদ্যমান। এই ঘটনার প্রতিবাদে রাজ্য সরকারের দুর্গাপূজায় অনুদান ৮৫ হাজার টাকা এবার ফিরিয়ে দিল উত্তর ২৪ পরগনা জেলার পানিহাটি নাটাগর পূর্বাশা উন্নয়ন সমিতির সভ্য বৃন্দরা ।

পানিহাটির নাটাগর পূর্বাশা উন্নয়ন সমিতির নাগরিকবৃন্দের এবছর পূজো ৪৪ তম বছরে পদার্পণ করতে চলেছে । ৪৪ তম বর্ষের পূজা উদযাপন করার জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে দেওয়া ৮৫ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে। কিন্তু এবছর ক্লাবের পক্ষ থেকে রাজ্য সরকারের দেওয়া এই অনুদান সরিয়ে দিলেন পুজো উদ্যোক্তারা।

এই টাকা নেবেন না বলে তারা স্থানীয় ঘোলা থানায় চিঠি দিয়ে জানিয়ে দেয় । রাজ্য সরকারের পক্ষ থেকে প্রতিবছর দুর্গা পুজো কমিটিগুলোকে যে অনুদান দেওয়া হয় সেই অনুদান ফিরিয়ে দেওয়ার তালিকা ক্রমশই বাড়ছে।

উই ওয়ান জাস্টিস তিলোত্তমা ডাক্তারের বিচার চাই এই দাবিতে এবার ডাক্তার তিলোত্তমা বাড়ির ঠিক পাশের পাড়ায় নাটাগরে পূর্বাশা উন্নয়ন সমিতি তারা ফিরিয়ে দিল সরকারের দেওয়া ৮৫০০০ টাকা ।পাড়ার সমস্ত মানুষের মিলিতভাবে সিদ্ধান্ত নেন আমাদের অঞ্চলের মেয়ের শাস্তি চাই তার বিচার চাই আমরা অনুদান চাই না।