অবতক খবর,২৬ সেপ্টেম্বর,ব্যারাকপুর : বুধবার সন্ধ্যায় নিউ বারাকপুর থানার সাইবার বন্ধু টিম প্রতারিত হওয়া সাইবার জালিয়াতির তিনজনে টাকা এবং খোওয়া সাতটি মোবাইল ফোন তৎসহ একটি সোনার চেন উদ্ধার করে অভিযুক্তদের হাতে তুলে দেওয়া হয় এদিন।

পুলিশ বন্ধু প্রকল্পে থানার সাইবার টিমের সফলতার কাজের ভূয়শি প্রশংসা করেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এডিসিপি সেন্ট্রাল ইন্দ্র বদন ঝা। সাইবার জালিয়াতি তদন্তে থানার পুলিশের কাজে অফিসার দের বাহবা দেন এডিসিপি। চাঁদপুর লেনিনগড় ডি ব্লকে চা বিক্রেতা প্রতিবন্ধী গৌতম চক্রবর্তী অনলাইন শপিং মোবাইল ফোন পে করতে গিয়ে খোওয়া ৭৮,১১০ টাকা, মধ্যমগ্রাম সোদপুর রোডে তালবান্দায় বেসরকারি সংস্থার কর্মী বিভাস মন্ডল ইন্টারনেট ব্যঙ্ক প্রতারণায় খোওয়া ১৩,৩০০ এবং মোবাইল অনলাইন প্রতারণায় নিউব্যারাকপুর পশ্চিম কোদালিয়া রেলওয়ে কর্মী কল্লোল বিশ্বাস খোওয়া ১৭,৭০০ টাকা উদ্ধার করে প্রতারিতদের ব্যঙ্ক একাউন্টে প্রতীকী চেক তুলে দিলেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এডিসিপি সেন্ট্রাল ইন্দ্র বদন ঝাঁ।

পাশাপাশি চুরি যাওয়া সাতটি মোবাইল ফোন এবং তিন ভরি একটি সোনার চেন ও উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দেওয়া হয় এদিন। ছিলেন থানার আইসি সুমিত কুমার বৈদ্য, এসআই সমীরণ দাস, সৌমেন দাস, শুভম সরকার ও লেডি কনস্টেবল মাম্পি সরকার প্রমুখ।