অবতক খবর,৩ অক্টোবর,নববারাকপুর :শারদীয়া উৎসবের প্রাক্কালে প্রতি মা-ই প্রতিমা — এই শ্লোগান কে সামনে রেখেই নববারাকপুর কল্যান সংঘ ৬০ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এবারের দুর্গাপুজোর বেশ কিছু সামাজিক কর্মসূচি আয়োজন করেছে।বুধবার সন্ধ্যায় বঙ্কিম চ্যাটার্জি রোডে সংঘ প্রাঙ্গণে অসহায়দের বস্ত্র বিতরণ ও কৃতীদের সম্বর্ধিত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার পৌরপ্রধান প্রবীর সাহা, উপপৌরপ্রধান স্বপ্না বিশ্বাস, সমাজসেবী মৃদুলা সাহা সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন।১২নং ওয়ার্ডের কাউন্সিলর তথা অনুষ্ঠানের আহ্বায়ক সুদীপ ঘোষ সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। ১২নং ওয়ার্ডের নির্মল বন্ধু , নির্মল সাথী এবং যারা কাজ করে চলেছেন পৌরএলাকাকে ডেঙ্গুমুক্ত রাখতে, তাদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রশংসা জানিয়ে পুরপ্রধান প্রবীর সাহা বলেন,পুন্য মহালয়া দেবীপক্ষের সূচনা এমন উৎসবের সময়ে কারোর হাতে জামা কাপড় বা অন্য কিছু তুলে দেওয়া সত্যিই প্রশংসনীয়।এর থেকে ভালো কাজ আর কিছু হতে পারে না। এলাকার মানুষের নিরাপত্তা নজরদারিতে সিসি ক্যামেরা বসানো হল। খুব ভালো কাজ ।

সুদীপ ঘোষ বলেন, ১২নং ওয়ার্ডকে যারা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব পালন করেন, সারাবছর যারা রোদ ঝড় বৃষ্টিতে কাজ করে,সেইসব সাফাইকর্মী ঝাড়ুদার এবং ভোরের বাঁশি ওয়ালাদের স্বাস্থ্যকর্মী দের ওসম্বর্ধিত করা হয়। রেললাইনের ধারের কিছু প্রান্তিক বাচ্চাদের জামা কাপড় দেওয়ার পাশাপাশি , মাধ্যমিক উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ কৃতী ও তাদের মায়েদের সংবর্ধনা দেওয়া হল।এদিন ১২ নম্বর ওয়ার্ডে মানুষের নিরাপত্তার নজরদারিতে সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়।