অবতক খবর,করনদিঘী,১৭ অক্টোবর:জমিতে শিমূল গাছ কাটাকে কেন্দ্র করে ধুন্ধুমার করনদীঘিতে। বৃহস্পতিবার দুপুর নাগাদ করনদীঘি থানার লাহুতোড়া ২ গ্রামপঞ্চায়েতের মেহেন্দাবাড়ীতে পারিবারিক বিবাদে গুরুতর আহত দশ জন।আহতদের মধ্যে মহিলারাও রয়েছেন।মেহেন্দাবাড়ীর ইসমাইলের পরিবার ও কফিরুদ্দিনের পরিবার ঘনিষ্ঠ আত্মীয়তার সম্পর্কে আবদ্ধ।

ইসমাইলের পরিবারের লোকেদের অভিযোগ,বৃহস্পতিবার দুপুরে কফিরুদ্দিনের পরিবারের লোকেরা আচমকাই তাদের উপরে ছুরি,বাঁশ সহ বিভিন্ন অস্ত্র নিয়ে হামলা চালায়।পরিবারের পুরুষদের বাঁচাতে গিয়ে বাড়ীর মহিলারাও আক্রান্ত হন।ইসমাইল হক,জিব্রাইল হক,আসরাফুল আলি,হারুন রশিদ,সাকিলা বিবি,রেবিনা খাতুন ও পারভিনকে উদ্ধার করে রসাখোয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ও করনদীঘি গ্রামীন হাসপাতালে আনা হয়।গুরুতর আহত করনদীঘি হারুন রশিদ সহ আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়াতে তাদের রায়গঞ্জ মেডিকেলে কলেজে রেফার করা হয়েছে।

অন্যদিকে,অপর পক্ষ্যের নাজির হোসেন জানিয়েছেন,তাদের জমিতে শিমূল গাছ লাগানো ছিল। গাছটি কাটা চলছিল।সেই কাজে বাধা দিতে আসে হারুন রশিদের পরিবারের লোকেরা।সেই নিয়ে গন্ডোগোল বাঁধে ।হারুন রশিদের বোনের অভিযোগ,তার দাদাদের উপরে অস্ত্র নিয়ে হামলা চালায় কফিরুদ্দিন ও তার লোকেরা।তার দাদাদের আশঙ্কাজনক অবস্থাতে চিকিৎসা চলছে। করণদিঘী থানার পুলিশ।