অবতক খবর,২৪ অক্টোবর,মেদিনীপুর: কয়েক হাজার দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মহাকুমা শাসকের দপ্তরে মনোনয়ন পত্র জমা দিলেন মেদিনীপুর বিধানসভা উপনির্বাচনের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজয় হাজরা। সকালে মেদিনীপুর দেওয়ান বাবার চক কালী মন্দিরে পুজো দিয়ে সহধর্মিনীকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে যান।

বিদ্যাসাগর হল থেকে প্রায় ছয় হাজার দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে মিছিল করে বটতলা কালী মন্দির, কেরানিতলা হয়ে মহকুমা শাসকের দপ্তরে পৌঁছান। একেবারে রঙিন বেলুনে সুসজ্জিত হয়ে বাজনা, ঢাক ও ঢোলকের মধ্য দিয়ে মিছিলটি অনুষ্ঠিত হয়। মহকুমা শাসকের দপ্তরে যাওয়ার আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন সারা বছর পড়াশোনা করলে পরীক্ষার আগে যেমন রাত জেগে পড়তে হয় না, ঠিক তেমনি ৩৬৫ দিন সাধারণ মানুষের পাশে থেকে সরকারের উন্নয়ন পৌঁছে দিলে ভোটের আগে নতুন করে প্রচারের দরকার হয় না তৃণমূল কংগ্রেসের। সেই সঙ্গে তিনি বলেন কেন্দ্রের সরকার ১০ বছরে কি উন্নয়ন করেছে মানুষ তা দেখেছে, আর রাজ্য সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে প্রত্যেকটি মানুষের বাড়ি বাড়ি উন্নয়ন পৌঁছে দিয়েছে। তাই মানুষ দুহাত ভরে আশীর্বাদ করবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কে। রাজ্যজুড়ে একটাই নেত্রী মানুষের পাশে সব সময় উন্নয়ন ও বিভিন্ন দুর্ভোগে পাশে থেকেছে যেটা মমতা বন্দ্যোপাধ্যায়।

তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রার্থীকে মানুষ উন্নয়নের স্বার্থে মেদিনীপুরে আবারও জয়যুক্ত করবেন। সহধর্মিনীকে সঙ্গে নিয়েই সেদিন মহাকুমা শাসকের দপ্তরে প্রবেশ করেন তৃণমূল প্রার্থী সুজয় হাজরা। আরজিকর ইসু কোন প্রভাব ফেলবে না মেদনীপুরের উপ-নির্বাচনে এমনটাই আত্মবিশ্বাসী শাসকদলের প্রার্থী। তিনি বলেন মেদিনীপুরের মানুষ যথেষ্ট বোঝেন, ১৩ ই নভেম্বর কোথায় ভোটটা দিতে হবে সেটা তারা ঠিক করে নিয়েছেন। আপনারা আগামী ১৩ ই নভেম্বর এবং ২৩ নভেম্বর মানুষের উচ্ছ্বাস দেখতে পাবেন সরকারের উন্নয়নের সঙ্গে রয়েছে সেটা সময়ের অপেক্ষা।