অবতক খবর,২৫ অক্টোবর,পশ্চিম মেদিনীপুর: ঘূর্ণিঝড় ‘ডানা’র ধ্বংসলীলার পরিপ্রেক্ষিতে, মেদিনীপুর বিধানসভা উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজয় হাজরার। মেদিনীপুর টাউনের ২২ নং ওয়ার্ডে তাঁর বাসভবনে একটি কন্ট্রোল রুম তৈরি করে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য দ্রুত পদক্ষেপ নিয়েছেন।

শুক্রবার সকাল থেকে সুজয়বাবু নিজেই কন্ট্রোল রুমে প্রয়োজনীয় উদ্ধারকার্য ও ত্রাণকার্য পাঠানোর কাজে সহায়তা করছেন। এই উদ্যোগের লক্ষ্য, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় ত্রাণ ও সহায়তা প্রদান করা। কার্যকরী যোগাযোগ স্থাপন এবং দ্রুত প্রতিকারের জন্য সব ব্যবস্থা করা হয়েছে এই কন্ট্রোল রুমে, যা জনসাধারণের জন্য খুলে রাখা হয়েছে। প্রয়োজনীয় সহায়তার জন্য মানুষজন +91 97339 13994 নম্বরে ফোন করতে পারেন। এলাকায় তিনি তার সক্রিয় ভূমিকার জন্য পরিচিত, বাসিন্দাদের এই দুর্যোগের সময়ে যেকোনও সহায়তার জন্য কন্ট্রোল রুমে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন সুজয় হাজরা।

তিনি বলেন, “আমরা অগ্রাধিকার দিচ্ছি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সব প্রয়োজন পূরণ করার কাজে। আমাদের দল সহায়তা প্রদান করতে প্রস্তুত এবং নিশ্চিত করছি যাতে কেউ প্রয়োজনীয় জিনিস পেতে বঞ্চিত না হন।” এই উদ্যোগটি এলাকার বাসিন্দাদের প্রতি সুজয়বাবুর নিবেদিত প্রাণকে তুলে ধরেছে, তার নেতৃত্বে এলাকায় ঘূর্ণিঝড়ের পরে সব স্বাভাবিক করার কাজ চলছে।