অবতক খবর,নরেশ ভকত, বাঁকুড়া:: বিজেপির মন্ডল সভাপতি গোপনে বিয়ে করে দ্বিতীয় পক্ষের স্ত্রীর সঙ্গে প্রতারনা করেন। নিজের অধিকার বুঝে নিতে দ্বিতীয় স্ত্রী সোজা হাজির হল স্বামীর বাড়িতে । আর সেখানে গিয়েই শারীরিক ভাবে হেনস্থার শিকার হল দ্বিতীয় স্ত্রী কে । এই ঘটনায় দ্বিতীয় স্ত্রী র লিখিত অভিযোগের ভিত্তিতে গতকাল রাতেই বাঁকুড়ার শালতোড়া থানার পাবড়া মোড় থেকে গ্রেফতার করা হয় বিজেপি র শালতোড়া মন্ডল সভাপতি অরুপ মন্ডলকে ।

অভিযোগ বিজেপির মন্ডল সভাপতি অরুপ মন্ডল, বিজেপির ওই নেতা দেড় বছর আগে গোপনে দুর্গাপুরের এক মহিলাকে বিয়ে করেন । ওই বিজেপি নেতা তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রীকে দুর্গাপুরে একটি বাড়ি ভাঁড়া করে রাখেন বলে অভিযোগ । দ্বিতীয় পক্ষের স্ত্রী সামাজিক স্বিকৃতি লাভের কথা বললে ওই বিজেপি নেতার বাড়ি যাওয়ার কথা বারবার এড়িয়ে যেতেন বলে অভিযোগ ।

দ্বিতীয় পক্ষের স্ত্রী স্বামী অরুপ মন্ডলের বাড়িতে হাজির হন । সেই সময় তাঁকে অরুপ মন্ডলের পরিবারের লোকজন তাকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ । ঘটনার খবর পেয়ে ওই মহিলাকে উদ্ধার করে শালতোড়া থানার পুলিশ । পরে ওই মহিলা শালতোড়া থানায় বিজেপি র মন্ডল সভাপতি অরুপ মন্ডলের বিরুদ্ধে প্রতারনা ও স্ত্রী র সামাজিক স্বীকৃতি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করার লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই লিখিত অভিযোগের ভিত্তিতে বিজেপি নেতাকে গ্রেফতার করে ।

আজ ধৃতকে বাঁকুড়া জেলা আদালতে তোলা হচ্ছে । গ্রেফতারেঅভিযুক্ত বিজেপি নেতা গোটা ঘটনাটিকে রাজনৈতিক উদ্যেশ্য প্রণোদিত বলে দাবি করেছেন । বিজেপির পক্ষ থেকে গোটা ঘটনাটিকে রাজনৈতিক উদ্যেশ্যপ্রনোদিত বলে দাবি করা হলেও দলীয় ভাবে ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছেন বিজেপি নেতারা । তৃনমুল এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ অস্বিকার করেছে ।গতকাল রাতেই শালতোড়া থানার সামনে ধৃত বিজেপি নেতার কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায় স্থানীয় নাগরিক সমিতি । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ