অবতক খবর ,কলকাতা :: “বিজেপি সন্ত্রাসবাদী দল হলে বন্দুকের বদলে বন্দুক জোগাড় করতাম , গণতন্ত্রের শেষ কথা বলবে মানুষ।”গণতান্ত্রিক ঘেরাটোপে থেকেই বারাসাতে বিস্ফোরক বক্তব্য  দিলেন বিজেপি নেতা মুকুল রায় । এতদ্বারা তিনি পরিষ্কার করে দিলেন পুরসভা নির্বাচন পরিচালনা রাজ্যের নিয়ন্ত্রনাধীন বিষয় হলেও শাসক দল সন্ত্রাসের রাস্তায় হাঁটলেও বিজেপি পাল্টা সন্ত্রাসের রাস্তায় না হেঁটে মানুষের ওপরে ভরসা রাখবে ।

করোনা যখন মহামারি তখন রাজ্য নির্বাচন কমিশন বৈঠক ডাকছে, ভোট কিভাবে হবে সেটাই আলোচ্য । আমি ভোট পিছিয়ে দেওয়ার দাবী তুললেই তৃণমূল বলবে বিজেপি পালিয়ে যাচ্ছে ।রবিবার মুকুল রায় বারাসাতে দলীয় সাংগঠনিক বৈঠকে এসে করোনা মোকাবিলাকে প্রাধান্য দিয়ে জানালেন মানুষ বাঁচলে তবেই গণতন্ত্র বাঁচবে ।করোনা মোকাবিলা নিয়ে রাজনীতির উর্দ্ধে থাকার বার্তা দিয়ে তিনি রোগ মোকাবিলায় রাজ্যের ভূমিকার প্রশংসা করেন ।

বিজেপিতে গোষ্ঠী কোন্দল আছে মেনে নিয়ে তিনি জানান প্রত্যেকটি দলেই গোষ্ঠী কোন্দল আছে । আব্বাস সিদ্ধিকির দল ও মিমিকে মৌলবাদী শক্তি আখ্যা দিয়ে তিনি বলেন মৌলবাদী শক্তি আসন্ন নির্বাচনে আদতে কোনো প্রভাব ফেলতে পারবে না । তবে বারাসাতে কার্য কর্তা বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তাঁর বক্তব্যের সিংহভাগ জুড়ে ছিলো করোনা ভাইরাসের মহামারি মধ্যে আসন্ন পুরসভা নির্বাচন সংগঠন। তিনি প্রশ্ন তুলে যান নির্বাচন কমিশন কি করে এই সঙ্কট কালে নির্বাচনী বৈঠক ডাকার সিদ্ধান্ত নিয়েছে । মুখ্যমন্ত্রী যে প্রধানমন্ত্রীত্বর জন্য সিপিএম ও কংগ্রেস এর সাথে আঁতাত করছে সে বিষয়েও ব্যাখ্যা দেন মুকুল রায় ।