অবতক খবর :: নদীয়া ::   লকডাউনের পর থেকে প্রতিদিন বিধায়ক অরিন্দম ভট্টাচার্য তার বিধানসভার অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডে প্রান্তিক গৃহবন্দী মানুষদের সহযোগিতার জন্য পৌঁছে যাচ্ছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে। অথচ দু এক দিন থেকে বাড়ির সামনে প্রায় হাজার জন সাধারণ মানুষ এসে উপস্থিত হচ্ছে। যেসব সাধারণ মানুষ এসেছে তাদের মুখ থেকে শোনা যাচ্ছে অন্য কথা এলাকার কাউন্সিলরাই নাকি পাঠিয়ে দিচ্ছে বিধায়কের বাড়িতে চাল ডালের জন্য এমনটাই অভিযোগ আসছে সাধারণ মানুষের মুখ থেকে।

এত সংখক মানুষকে দেখে বিধায়ক প্রশ্ন করতেই উঠে আসে একাধিক অভিযোগ অধিকাংশ স্থানীয় কাউন্সিলরদের বিরুদ্ধে। সব শুনে বিধায়ক অরিন্দম ভট্টাচার্য ঘরে পর্যাপ্ত যা চাল ডাল ছিল তা দিও কোলানো যায়নি তারপরে বিধায়ক নিজে স্টেট ব্যাংকের এটিএম এ গিয়ে দুবারে ৫০ হাজার টাকা তুলে ৩০ কুইন্টাল চাল ডাল দেয় ওইসব সাধারণ মানুষকে এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক।

জেলা প্রশাসনিক সূত্রে জানা গেছে সরকারিভাবে প্রত্যেক কাউন্সিলের কাছে পাঁচ কুইন্টাল চাল পৌঁছেছিল আগেই। গুটিকতক কাউন্সিলর বাদে সেগুলো বিতরণ করেন অনেকেই, কেউ কেউ আবার বিতরণ করলেও তার সঙ্গে সামান্য কিছু আলু বিতরণ করে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে বলে জানিয়েছেন। দুই-একদিনের মধ্যে আবারও তিন কুইন্টাল চাল মনজুর হয়েছে প্রতিটা কাউন্সিলর এর কাছে।