অবতক খবর,২৮ এপ্রিল: বীজপুর থানা প্রশাসন সামাজিক দায়বদ্ধতায় একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা হাতে নিয়েছেন। পুলিশ সম্পর্কে আমাদের বিভিন্ন অভিযোগ থাকলেও পুলিশ যে জাতির দুর্যোগে, বিপর্যয়ে মানুষের পাশে থাকে,এই পরিকল্পনা তার প্রমাণ দিচ্ছে।

বীজপুর থানার কর্মীরা উদ্যোগী হয়ে থানায় যে পুলিশ ক্যান্টিন রয়েছে সেখানে লকডাউন-এর প্রারম্ভিক কাল থেকে প্রতিদিন দু’বেলা দুঃস্থদের আহার প্রদান করছেন।

উল্লেখ্য তাদের এই উদ্যোগে অত্যন্ত আপ্লুত হন বেলুরমঠ কর্তৃপক্ষ। পুলিশের এই সামাজিক ভূমিকার তারা প্রশংসা করেন এবং পুলিশের সঙ্গে সহযোগিতা করার জন্য আজ বেলুড় মঠের মহারাজ ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ ভার্মার সঙ্গে যোগাযোগ করে তার সঙ্গে বীজপুর থানা পরিদর্শন করেন। আইসি কৃষ্ণেন্দু ঘোষ এবং অন্যান্য আধিকারিকদের সঙ্গে আলোচনায় বসেন।

মহারাজজি জানান যে, তিনি এই কাজে সন্তুষ্ট এবং আরও ১০০ জনকে যাতে নিয়মিত খাদ্য প্রদান করা যায় সে ব্যাপারে তারা থানা কর্তৃপক্ষকে সাহায্য করতে ইচ্ছুক। মহারাজজি ১০০ জনের জন্য আরো খাদ্যসামগ্রী অর্থাৎ চাল,ডাল এবং অন্যান্য সবজি, মশলাপাতি বীজপুর থানার হাতে তুলে দেন। এছাড়াও সেই সময় সেখানে উপস্থিত কিছু দুঃস্থ অসহায়দের তখনই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।