অবতক খবর , রাজ্ , হাওড়া :-   হাওড়া জেলা হাসপাতালে আহত বিজেপি মহিলা কর্মীদের দেখতে এসে , এভাবেই শাসক দল কে হুঁশিয়ারি দিলেন বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল। গতকাল ডায়মন্ড হারবার যাওয়ার পথে ভারতীয় জনতা পার্টির শীর্ষ নেতৃত্বের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয় হাওড়া জেলা বিজেপির সদরের পক্ষ থেকে । যা নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় হাওড়া ডিএম বাংলোর সামনে।

এই ঘটনায় বেশ কয়েকজন মহিলা বিজেপি কর্মী গুরুতর আহত হয়ে ভর্তি হন হাওড়া জেলা হাসপাতালে। আজ তাদের দেখতে হাওড়া জেলা হাসপাতালে আসেন তিনি ।

গতকাল বিক্ষোভ চলাকালীন বিজেপি মহিলা কর্মীদের দেখা যায় পুলিশ পেটাতে এবং তা ক্যামেরাবন্দি হয়। কার্যত মহিলা কর্মীদের হাতে পুলিশকে মারধরের ঘটনাকে সমর্থন করে তিনি বলেন, মারের বদলা মার । ১৩০ জন বিজেপি কর্মীর হত্যার বদলা তো আমরা নেবই ।

গতকালের জেলাশাসকের বাংলা অভিযানে কেন পর্যাপ্ত মহিলা পুলিশ ছিল না । পুরুষ পুলিশ কেন মহিলাদের কর্মী-সমর্থকদের গায়ে হাত দিয়েছেন সেই প্রশ্ন তিনি তোলেন । আমাদের গায়ে হাত দিলে আমরা ছেড়ে কথা বলবো না , বলে তিনি হুশিয়ারি দেন । একইসঙ্গে তিনি মুখ্যমন্ত্রীর সমালোচনা করে তিনি বলেন, তিনি কলপাড়ের ভাষা বলছেন । তিনি কখন কি বলেন , নিজেই জানেন না ।

আর চার মাস বাকি , তিনি যত আমাদের উপরে অত্যাচার করবেন তত আমরা তাড়াতাড়ি সিংহাসনের দিকে এগিয়ে যাব । এরই পরিপ্রেক্ষিতে রাজ্য সমবায় মন্ত্রী অরুপ রায় জানান বিজেপি উশৃংখল দল । তারা নিজেরাই দলের নেতাদের ওপর হামলা করে নিজেরা খবরের শিরোনামে আসার চেষ্টা করছে ।